পদ্মা সেতু দৃশ্যমান ও প্রভাবশালী নারী নেতৃত্বের তালিকায় স্থান লাভ বড়াইগ্রামে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামের বনপাড়া বাজারে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে উপজেলা ও বনপাড়া পৌর আওয়ামীলীগের নেতাকর্মীরা। পদ্মা সেতু দৃশ্যমান হওয়া এবং বিশে^র প্রভাবশালী নারী নেতৃত্বের তালিকায় ৩৯ তম স্থান অর্জন করায় এ আনন্দ মিছিল করেন তারা।
শুক্রবার সন্ধ্যায় আনন্দ মিছিল পরবর্তী সমাবেশে বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সম্পাদক মিজানুর রহমান, যুগ্ন সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান, ইউপি চেয়ারম্যান চাঁদ মাহমুদ, ওয়ার্ড কাউন্সিলর শরীফুন্নেসা শিরিন ও যুবলীগ নেতা জিল্লুর হোসেন জিন্নাহ বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা বলেন, পদ্মা সেতুর কাজ শুরু না হতেই দুর্নীতির অভিযোগ তুলে এ সেতু নির্মাণ বাধাগ্রস্থ করা হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিজস্ব অর্থায়নে এ সেতু নির্মাণ কাজ সম্পন্ন করেছে। নানা ষড়যন্ত্র মোকাবেলা করে প্রধানমন্ত্রী তার বলিষ্ঠ নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ কারণেই তিনি বিশে^র প্রভাবশালী নারী নেতৃত্বের তালিকায় স্থান করে নিতে সক্ষম হয়েছেন। আগামী দিনেও তার হাতকে শক্তিশালী করতে নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার আহ্বান জানান তারা।