চাটমোহরে “সামাজিক বন্ধনের” কমিটি গঠন ও আলোচনা সভা

পাবনার চাটমোহরে সামাজিক সংগঠন “সামাজিক বন্ধনের” কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। একই সাথে সংগঠনটি স্বেচ্ছাসেবক দিবস পালন করেছে। শনিবার রাতে পৌর সদরের শাপলা সংঘ এলাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে কমিটি ঘোষণা করেন সংগঠনটির উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এসলাম হীরা। সাব্বির আহমেদকে সভাপতি এবং সাজেদুর রহমান সেজানকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।


সংগঠনের উপদেষ্টা দেওয়ান জামিউল ইসলাম কাবলীর সভাপতিত্বে এবং নুরুল আমীন রনজুর উপস্থাপনায় এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ ইসলাম হীরা, সাংবাদিক ইকবাল কবীর রনজু, শাহীন রহমান, পবিত্র তালুকদার, তুষার ভট্টাচার্য, অধ্যক্ষ রবিউল করিম শুভ, চেতনায় চাটমোহর এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জেমান আসাদ, শেখ জিয়ারুল হক সিন্টু, আবু তালিব, প্রভাষক মাহবুবুর রহমান, বাদশা মিয়া, সাব্বির আহম্মেদ প্রমুখ। বক্তারা সংগঠনটির সদস্যদের কর্তৃক করে আসা ভালো কাজের জন্য সাধুবাদ জানান এবং পাশাপাশি আগামিতে আরো ভালো কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।


এসময় মিজানুর রহমান ছাকা, আলাউদ্দিন প্রাং, সিদ্দিকুর রহমান, মাহবুব হাসান লিটু, রেবেকা শিরিন শম্পা, আব্দুর রশীদসহ সংগঠনটির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আগত ব্যক্তিবর্গ নবগঠিত কমিটিকে অভিনন্দন জানান।