নাটোর জেলা জামায়াতের সেক্রেটারীসহ ১৫ নেতাকর্মী আটক

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে গোপন বৈঠক করার সময় জামায়াতের জেলা সেক্রেটারীসহ ১৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রোববার বিকাল চারটায় উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের রাজাপুর জামে মসজিদ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে বলে জানা গেছে।
আটকরা হলেন-জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক সাদেুকর রহমান, সাবেক জেলা সেক্রেটারী ও নাটোর-৪ আসনে জামায়াত মনোনীত এমপি প্রার্থী অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান, বড়াইগ্রাম উপজেলা জামায়াতের আমীর অধ্যাপক আবুল হোসাইন ও সেক্রেটারী আবু বকর সিদ্দিক, বায়তুল মাল সম্পাদক আতিকুর রহমান মাষ্টার, উপজেলা জামায়াতের সাবেক আমীর রাজাপুর গ্রামের মাওলানা হাশেম আলী মীর ও চড়–ইকোল গ্রামের আব্বাস আলী মাষ্টার, জামায়াত নেতা উপজেলার দাসগ্রাম এলাকার মাওলানা হাবিবুর রহমান, ধানাইদহ গ্রামের মাওলানা সোলায়মান হোসেন, বনপাড়া পৌরসভার মালিপাড়া গ্রামের কোরবান আলী ও জুয়েল রানা, জামায়াত কর্মী বাজিতপুর গ্রামের হাসানুল বান্না, ইকড়ি গ্রামের আমজাদ হোসেন ও জয়নাল আবেদীন মাষ্টার এবং বড়দেহা গ্রামের নবীর উদ্দিন মাষ্টার।
এ ব্যাপারে জেলা জামায়াতের আমীর ড. মীর নুরুল ইসলাম জানান, কোন প্রকার মামলা না থাকা স্বত্ত্বেও মসজিদে বসে সাংগঠণিক বৈঠক করার সময় তাদেরকে পুলিশ আটক করেছে। আমি পুলিশের এ ধরণের কর্মকান্ডের নিন্দা জানাই।
বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে বিস্তারিত তথ্য পরে জানানো হবে।