দিনাজপুরের বিরলে নানা আযোজনের মধ্য দিয়ে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ নানা আযোজনের মধ্য দিয়ে দিনাজপুরের বিরলে পালিত হলো বাংলাদেশ যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী।
১১নভেম্বর বিকেলে বিরল আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আযোজন করেন।বিরল উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিরল উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিরল উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রমাকান্ত রায়,যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রহমান আলী বিরল উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সহ স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ ১২টি ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন,বঙ্গবন্ধুর আদর্শে গড়া যুবলীগ আজ দেশের মানুষের সুনাম কুড়িয়েছে। করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল।বিরল উপজেলা যুবলীগ মহামারী করোনার সময় উপজেলার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে মানুষের খোজ নিয়ে তাদের সাধ্যমত সাহায্য সহযোগীতা করায় অসহায় মানুষগুলো বাসায় খেয়ে বাসায় পরিবার পরিজন নিয়ে খেয়ে পড়ে দিন পার করেছে আর তার কারণে বিরল উপজেলায় করোনার তেমন প্রভাব পড়েছি তাই আমার পক্ষ থেকে যুবলীগকে অনেক অনেক ধন্যবাদ।
তার আগে সকালে আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও জাতীয় দলীয় পতাকা ও কেক কেটে শুভ সুচনা করা হয়।