বিচ্ছেদের পথে ট্রাম্প-মেলানিয়া

মার্কিন নির্বাচনে হেরে এমনিতেই মন ভালো নেই ডোনাল্ড ট্রাম্পের। এরই মধ্যে শোনা গেল তার বৈবাহিক জীবন নিয়ে চরম হতাশাজনক এক খবর। ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলের খবর অনুযায়ী, ট্রাম্পকে তালাক দেওয়ার জন্য অধীর আগ্রহে দিন গুনছেন মেলানিয়া।

ওই সংবাদপত্রের খবর অনুযায়ী, ট্রাম্প পরিবার ঘনিষ্ঠ স্টেফানি ওয়ালকফের দাবি, এখন শুধু সময়ের অপেক্ষা। কাউন্টডাউন শুরু করে দিয়েছেন মেলানিয়া ট্রাম্প। হোয়াইট হাউস থেকে ট্রাম্প বিদায় নিলেই তাঁর সঙ্গে সম্পর্ক ছেদ করবেন মেলানিয়া। প্রসঙ্গত, স্টেফানিকে মেলানিয়ার পরামর্শদাতা হিসেবে নিয়োগ করেছিলেন ট্রাম্প।

ট্রাম্প নির্বাচনে জিততে পারেন- এটা ছিল মেলানিয়ার কাছে অভাবনীয়। অন্যদিকে ট্রাম্পের হেরে যাওয়ার পর এখনও মুখ খোলেননি মার্কিন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প।

স্টেফানি ওয়ালকফের আরও দাবি, হোয়াইট হাউসে ইতিমধ্যেই শয়নকক্ষ আলাদা করে ফেলেছেন মেলানিয়া। দুজনের সম্পর্ক এখনও এক ঠুনকো অবস্থায় মধ্যে দিয়ে চলেছে।

ডোনাল্ড ট্রাম্পের আরও এক প্রাক্তন সহযোগী ও রাজনৈতিক পরামর্শদাতা দাবি করেছেন, ডোনাল্ড ও মেলানিয়ায় ১৫ বছরের সম্পর্ক শেষ। মেলানিয়া এখন সময় গুনছেন কখন ট্রাম্প হোয়াইট হাউস ছেড়ে বেরিয়ে আসেন।