ভাঙ্গুড়ায় জামায়াতের আমীর ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আটক

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়া থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের আমীর আলী আজগর ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানসহ ১১ জনকে আটক করেছে। শনিবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার খানমরিচ ইউনিয়নের ময়দানদিঘী বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের ভাঙ্গুড়া থানা হেফাজতে গভীর রাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ চলে। জামায়াতের আমীর আলী আজগর ভাঙ্গুড়া পৌর শহরের শরৎনগর ফাজিল মাদরাসার প্রভাষক ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান ভাঙ্গুড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এবং দৈনিক সংগ্রামের উপজেলা প্রতিনিধি।

সূত্র জানায়, উপজেলা জামায়াতের আমীর আলী আজগর ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের নেতৃত্বে ১৪/১৫ জন জামায়াত কর্মী মোটরসাইকেলে করে সন্ধ্যায় খানমরিচ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছিলেন। স্থানীয় বাসিন্দারা বিষয়টি পুলিশকে অবগত করেন। তখন ভাঙ্গুড়া থানা পুলিশ খানমরিচ ইউনিয়নের ময়দানদিঘী বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করেন। এ সময় পুলিশের আগমন টের পেয়ে কয়েকজন পালিয়ে যায়।

তবে জামায়াতের আমীর আলী আজগর দাবি করেন, শুক্রবার রাতে খানমরিচের মিয়াপুর গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এক ব্যক্তিকে অর্থ সহায়তা দিতে যাওয়া হয়েছিল। কিন্তু পুলিশ গনসংযোগের অভিযোগ তুলে তাদেরকে আটক করে।

আটকের বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার এএসআই কামরুজ্জামান বলেন, উপজেলা জামায়াতের আমীর ও সাধারণ সম্পাদকসহ একসঙ্গে অনেক জন জামায়াতকর্মী খানমরিচ ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘোরাফেরা করছিল। বিষয়টি এলাকাবাসীর কাছে সন্দেহজনক মনে হলে পুলিশকে খবর দেয়। পরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।