আলীকদমে কাঠভর্তি গাড়ির চাকায় পৃষ্ট হয়ে প্রাণ গেলে কিশোরের

বান্দরবানের আলীকদমে চেরাই পথে কাঠ পাচার কালে কাঠভর্তি গাড়ি কেড়ে নিল এক কিশোরের প্রাণ। বৃহস্পতিবার বিকেল চারটা ত্রিশ মিনিটে আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের আবু মেম্বার পাড়া এলাকা দিয়ে চোরাই কাঠ নিয়ে যাওয়ার সময় মর্মান্তিক এঘটনা ঘটে। এসময় কিশোর ইসমাইল (১৩) গাড়িতে ধাক্কা লেগে মাটিতে পড়ে গেলে ঘাতক ড্রাইভার পেছনের গিয়ার লাগিয়ে মাটিতে লুটিয়ে পড়া কিশোর ইসমাইলকে চাকায় পৃষ্ঠ করে মৃত্যু নিশ্চিত করে।
পরবর্তীতে ঘোনাপাড়া সড়ক বেয়ে ঘাতক ড্রাইভার পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেন। ঘটনার বিষয়ে আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজি রকিব উদ্দিন বলেন, ঘটনা ঘটনাস্থলেই ইসমাইল মারা গেছে। তবে ময়না তদন্তের বিষয়ে এখনো নিশ্চিত করা যায় নাই। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমিও শুনেছি যে, ব্যাক গিয়ারে এসে ইসমাইলের মৃত্যু নিশ্চিত করা হয়েছে। তবে ঘটনাস্থলে যেহেতু আমরা ছিলামনা সেহেতু এবষিয়ে নিশ্চিত করে বলা যাবেনা।
এদিকে নিহত ইসমাইলের পরিবারে চলছে শোকের মাতম। পিতা ওমর ফারুখ ছেলেকে হারিয়ে পাগলপ্রায়। স্বজনরা বলছেন একটি কোন দুর্ঘটনা নয়। আমাদের ছেলেকে ইচ্ছাকৃত চাকায় পৃষ্ঠ করে হত্যা করা হয়েছে। এর বিচার চেয়েছেন স্বজনরা।