বীরগঞ্জে মুক্তিযোদ্ধার মেয়ের বাড়ীতে হামলা মারপিট-ভাংচুর ও লুটপাট

বীরগঞ্জে ১৪ সেপ্টেম্বর দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে মুক্তিযোদ্ধার মেয়ে সেলিনার বাড়ীতে হামলা মারপিট-ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

বীরগঞ্জ পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের ফিসারী এলাকার বাসিন্দা সিদ্দিক হোসেনের স্ত্রী ও ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বীর-মুক্তিযুদ্ধা মোঃ সলিম উদ্দিনের কন্যা গৃহবধু সেলিনা বেগমের বাড়ীতে পুর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী শেখ ফরিদের স্ত্রী লাইলী বেগমের নেতৃত্বে জ্যো¯œা, মরিয়ম, জেরিন, ওসমান, মান্নান মিস্ত্রি সহ ১৪/১৫ বাড়ীতে হামলা চালায়।

তারা লাঠিসোটা ও ধারল অন্ত্র নিয়ে সেলিনার বাড়ীতে ঢুকে ভাংচুর ও মারপিট করে সেলিনা (৩০) ও তার শিশুকন্যা (৫ম শ্রেণীর ছাত্রী) স্মৃতি আক্তার (১২)’কে মারপিট ও আহত করে। স্থানীরা তাদেরকে মারাত্মক জখম ও রক্তাত্ত্ব অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। কর্তব্যরত ডাক্তার জানান, সেলিনা আক্তারকে মাথায় প্রচন্ড আঘাত করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সেলিনা আক্তার জানান, সন্ত্রাসীরা নগদ ৯২ হাজার টাকা, গাভী গরু ১টি, টেলিভিন ১টি, কাপড়-চোপড় ও হারি-পাতিল লুট করে নিয়ে যায়। ঘটনার সময় ভাংচুর ও মারামারির সময় প্রতিপক্ষের মরিয়ম বেগম নামের এক মহিলা আহত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের (ভারঃ) সাধারণ স¤পাদক নুর ইসলাম, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল চন্দ্র দেবশর্মা তাদেরকে দেখতে হাসপাতালে ছুটে যান ।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছেন। উল্লেখ্য, দীর্ঘ দিন ধরে প্রতিবেশীদের সাথে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিল বলে এলাকাবাসী জানান, আদালতে একাধিক মামলা চলমান রয়েছে।