দুর্গাপুরে ভাঙ্গারী দোকানে বিস্ফোরনে একজন নিহত ও আহত -১

নির্মলেন্দু সরকার বাবুলভাঙ্গারী দোকানে বিস্ফোরনে একজন নিহত ও একজন আহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ১০টার দিকে  নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় পৌর এলাকার শিবগঞ্জ বাজার হতে পশ্চিমে দিকে মজিদ মার্কেটে কাঞ্চনের ভাঙ্গারী দোকানে এ বিস্ফোরনের ঘটনা ঘটে।
নিহত সবুজ মিয়া (৩৫) পেশায় একজন অটো মেকানিক এবং তিনি উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের চলিতাপাড়ার মৃত ইয়াদ আলীর ছেলে। আর গুরুতর আহত নাহিদ (২৫) উপজেলার পৌর শহরের খুজিউড়া এলাকার কাঞ্চন মিয়ার ছেলে। গুরুতর আহত নাহিদকে প্রথমে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কাকড়াকান্দা গ্রামের মৃত আদালত বেগের ছেলে মজিদ মাষ্টারের দোকান ভাড়া নিয়ে ভাঙ্গারির ব্যবসা পরিচালনা করতেন কাঞ্চন মিয়া। কি কারণে বিস্ফোরণ ঘটেছে স্পষ্ট করে বলতে না পারলেও পুলিশ সহ সকলের প্রাথমিক ধারণা এ দোকানের অনেক পুরাতন ব্যাটারির অস্থিস্ত পাওয়া গেছে। এগুলো কোন একটির বিস্ফোরণ থেকে এ ঘটনা ঘটে থাকতে পারে।
দুর্গাপুর থানার ওসি মো. শাহ নুর এ আলম জানান, বিস্ফোরনে নিহতের সত্যতা নিশ্চিত করে দেশ রূপান্তরকে বলেন, ভাঙ্গারী দোকানে অনেকগুলো ব্যাটারী রয়েছে। কিভাবে বিস্ফোরন ঘটেছে তার আগামীকাল (সোমবার) সকালে বিশেষজ্ঞ টিম আসলে তাদের মতামতের ভিত্তিতে প্রকৃত তথ্য জানা যাবে।