রায়গঞ্জ উপজেলা চেয়ারম্যানের সাথে সলঙ্গা অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক:
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়াম্যান ইমরুল হোসেন তালুকদার ইমনের সাথে সলঙ্গা অনলাইন প্রেসক্লাবের সংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদে চেয়ারম্যানের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমরুল হোসেন তালুকদার ইমন বলেন, মানব কল্যাণে যতগুলো মাধ্যম আছে তার মধ্যে অন্যতম হলো সাংবাদিকতা। তাই এই পেশাকে দেশের অন্যান্য মানুষের সঙ্গে আমিও অনেক সম্মান করি। তিনি বলেন, সমাজের ন্যায় অন্যায় এবং নানা অসংগতি তুলে ধরে মানব কল্যাণে কাজ করে যাচ্ছে সাংবাদিকরা। আমিও একজন জনপ্রতিনিধি ও রাজনীতিক ব্যক্তি হিসেবে ছাত্রজীবন থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। চেয়ারম্যানের দায়িত্ব নেয়ার পর থেকে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডও তুলে ধরেন তিনি।

সভায় সলঙ্গা অনলাইন প্রেসক্লাবের সভাপতি শাহ আলী জয়,সহ-সভাপতি মাহবুবুর রহমান মজিদ,সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন সরকার,দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাইয়ুম মাহমুদ, সাহিত্য ও পাঠাগার সম্পাদক শাহরিয়ার মোর্শেদ, কার্যকারী সদস্য রুবেল সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।