শুভ জন্মাষ্টমীর শুভেচ্ছা বার্তায় এমপি মনোরঞ্জন শীল গোপাল শ্রীকৃষ্ণের আদর্শ সম্প্রীতি বন্ধন গড়ে তোলা

“শ্রী কৃষ্ণের জন্মদিবস ‘শুভ জন্মাষ্টমী’ উপলক্ষে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জ-কাহারোলসহ দেশের হিন্দু ধর্মাবলম্বী সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
১০ আগস্ট ২০২০ সোমবার সংবাদ মাধ্যমে প্রদত্ত এক শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, এবার আমরা ভিন্নভাবে ভগবান শ্রী কৃষ্ণের জন্মদিন পালন করতে যাচ্ছি। প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তার রোধে একমাত্র উপায় সচেতনতা। তাই করোনা ভাইরাসের এই দুর্যোগে সকলকে সতর্ক থাকতে হবে এবং সকল স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।
তিনি বলেন, মানব প্রেমের প্রতীক শ্রীকৃষ্ণের ভাবধারা ও আদর্শ ছিল সমাজ থেকে হানাহানি দুর করে মানুষে মানুষে অকৃত্রিম ভালোবাসা ও স¤প্রীতির বন্ধন গড়ে তোলা। তিনি ছিলেন একাধারে পরোপকারী, মানবপ্রেমিক এবং রাজনীতিজ্ঞ। শ্রীকৃষ্ণ আজীবন অধর্মের বিনাশ, দুষ্টের দমন ও শিষ্টের লালন করেছেন।
বাংলাদেশ সা¤প্রদায়িক স¤প্রীতির দেশ। এই শুভদিনে উৎসবের আনন্দ সবার মধ্যে ছড়িয়ে পড়–ক সবার অন্তরে দেশপ্রেম জাগ্রত হইক। অসা¤প্রদায়িক, সুন্দর জীবন গঠনের যে শুভ সংবাদ নিয়ে জন্মাষ্টমী আমাদের দ্বারে উপস্থিত হয়েছে, সার্বজনীনভাবে তাকে মনে, চিন্তায় ধারণ করে কর্মে প্রতিফলিত করতে পারার মধ্যেই রয়েছে এ দিনটি উদযাপনের সার্থকতা। তিনি শ্রীকৃষ্ণের জন্মতিথি ‘জন্মাষ্টমী’ উৎসবের সর্বাঙ্গীন সফলতা কামনা করেন।