নাটোরে ইউএনও , ব্যাংকার, শিক্ষার্থী, ব্যবসায়ি ও স্বাস্থ্য বিভাগে কর্মরতসহ করোনায় আক্রান্ত হলেন যারা

নাটোর প্রতিনিধি
নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার ৩জন ব্যাংকার, স্বাস্থ্য বিভাগের ২জন গাড়ী চালক, ব্যবসায়ি ,ছাত্র সহ নাটোর সদরে ১২জন লারপুরে ৮জন ও গুরুদাসপুরে ২জন সহ মোট ২২জন করোনায় আক্রান্ত হয়েছেন।
নাটোর সদরে যারা আক্রান্ত হয়েছেন তারা হলেন, নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, সোনালী ব্যংক কানাইখালী শাখার কর্মকর্তা হাবিল উদ্দিন , ইসলামী ব্যাংকের ফরহাদ আহমেদ জনতা ব্যাংক প্রধান শাখায় কর্মরত উত্তর বড়গাছা এলাকার শামিমা নাসরিন, নাটোর ও নলডাঙ্গা হাসপাতালের গাড়ী চালক আয়নাল ও রাব্বি, কানাইখালী এলাকার বাসিন্দা মা ও মেয়ে মাকসুদা নাসরিন ও শিল্পী বাকীদের পরিচয় এখনো পাওয়া যায়নি। গুরুদাসপুরের চাঁচকৈড় বাজারের ব্যবসায়ি প্রশান্ত ও শ্যামাপদ করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। এছাড়া লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুরের আছির, বিরুপাড়া এলাকার বিপ্লব , উত্তর লালপুর এলাকার ছাত্র সাব্বির , বালিতিতা ইসলামপুর গ্রামের আরকে শিক্ষার্থী হাসিবুল ইসলাম, পুরাতন ঈশ্বরদী এলাকার ব্যবসায়ি রাসেল, গন্ডবিল এলাকার পূর্বে করোনা পজেটিভ নুরুজ্জামানের ছেলে শিক্ষার্থী সাইদ করোনায় আক্রান্ত হয়েছেন।
নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, এদের মধ্যে গু একজন ফলো আপ পজেটিভ। অর্থাৎ নতুন করে আক্রান্ত হয়েছেন ২১ জন। এ নিয়ে নাটোরে মোট আক্রান্তের সংখ্যা ৩২৭ জন। সুস্থ হয়েছেন ১০১ জন। আক্রান্তদের হোম আইসলেশান ও আকান্তদের পরিবার সহ যারা সংস্পর্শে এসেছিলেন তাদের নমুনা সংগ্রহ করার উদ্যোগ নেয়া হচ্ছে।