লালমনিরহাটে অধিকার সুরক্ষাকারীদের প্রশিক্ষণ কর্মশালার সমাপনী ও সনদ বিতরণ

লালমনিরহাটে নারী ও মেয়েদের অধিকার এবং আন্তর্জাতিক আইন মান বিষয়ে অধিকার সুরক্ষাকারীদের ৩ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষে মঙ্গলবার ১৪ জুলাই সনদ বিতরণ করা হয়েছে।
ইউরোপীয় ইউনিয়নের আর্থিক সহায়তায় নিউজ নেটওয়ার্ক ও উদয়ঙ্কুর সেবা সংস্থা(ইউএসএস) এর যৌথ বাস্তবায়নে স্থানীয় বেসরকারী সংস্থা নতুন জীবন রচি (নজীর) ভবনে জেলায় কর্মরত সাংবাদিক,মিডিয়া গেটকিপার্স,সিভিল সোসাইটি প্রতিনিধি, এনজিও প্রতিনিধি ও ধর্মীয় নেতৃবৃন্দ এ প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেয়।
সনদ বিতরন করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. রফিকুল ইসলাম। সভাপতিত্ব করেন হিউম্যান রাইটস ডিফেন্ডারস ফোরাম জেলা সভাপতি গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু। প্রশিক্ষণ পরিচালনা করেন মাবাধিকার কর্মী রেখা শাহা। বক্তব্য রাখেন প্রশিক্ষনে অংশ গ্রহনকারী সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান লতিফা বেগম লাকী,সাবেক ভাইস চেয়ারম্যান এ্যাড. আঞ্জুমান আরা শাপলা, অধ্যক্ষ সুদান চন্দ্র রায়, ডিএলসির সাধারন সম্পাদক নিশি কান্ত রায়, প্রধান শিক্ষক মহসেনাবেগম মিনা, সাংবাদিক আব্দুর রব সুজন, জাহাঙ্গীর আলম শাহীন প্রমূখ। নিউজনেটওয়ার্ক ফিল্ড কো-অর্ডিনেটর(রংপুর) মাছুমা ইউসুফ ইউএসএস এর প্রোগাম ফ্যাসিলিটেটর আব্দুর রউফ,নিউজ নেটওয়ার্ক এর মনিটরিং অফিসার শ্যামল রায় ও এবং হিউম্যান রাইটস ডিফেন্ডারস ফোরাম নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিব্যাচে ২৫ জন করে আরো ৩ টি ব্যাচে ৭৫ জনকে এ প্রশিক্ষণ দেয়া হবে।