দুর্গাপুরে প্রতিবন্ধি নাবালিকা ধর্ষিত, আটক – ১


জেলার দুর্গাপুর সদর ইউনিয়নের মিনকিফান্দা গ্রামে এক বুদ্ধিপ্রতিবন্ধি কিশোরী (১৪) ধর্ষিত হওয়ার খবর পাওয়া গেছে। গত শনিবার দুপুরে ওই গ্রামের আব্দুল খালেক এর ছেলে মোজাম্মেল এ ঘটনা ঘটিয়েছে। 
    পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গত শনিবার (১১ জুলাই) দুপুরে ওই বুদ্ধিপ্রতিবন্ধি কিশোরী বাড়ীর পাশের পুকুরে গোসল করতে যাচ্ছিল। পথিমধ্যে ওই গ্রামের আব্দুল খালেক এর ছেলে মোজাম্মেল (২০) এর সাথে দেখা হয়। মোজাম্মেল তাকে ফুসলিয়ে তার ঘরে নিয়ে সাউন্ডবক্সে গান ছেড়ে কিশোরীকে ধর্ষন করে। দীর্ঘ সময় অতিবাহিত হলে কিশোরীর পরিবারের লোকজন তাকে খোজ করতে বের হলে আশপাশের লোকজনের সহায়তায় মোজাম্মেলের ঘর থেকে কিশোরীকে উদ্ধার করা হয়। পরবর্তিতে এ ঘটনাটি মিমাংশা করার আশ্বাস দেন আব্দুল খালেক। সর্বশেষ মঙ্গলবার দুপুরে চুড়ান্ত সালিশ বসার পরেও কোন সুরাহা না হওয়ায় এলাকাবাসীর সহায়তায় মোজাম্মেলকে পুলিশে সোপর্দ করা হয়।  
    এ নিয়ে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে মোজাম্মেল কে আটক করা হয়েছে। ওই কিশোরীর বাবা বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ধরনের ন্যাক্কার জনক ঘটনায় জড়িতদের কাউকেই ছাড় দেয়া হবে না।