পাবনায় সনদের দাবিতে প্রধানমন্ত্রীর নিকট শিক্ষানবিশ আইনজীবীদের স্মারকলিপি

পাবনা প্রতিনিধি:
বাংলাদেশ বার কাউন্সিলের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ সব শিক্ষানবিশ আইনজীবীদের তালিকাভুক্তি ও সনদের দাবিতে মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে পাবনার শিক্ষানবিশ আইনজীবিরা।
রবিবার দুপুরে পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোখলেসুর রহমান এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, শিক্ষানবিশ আইনজীবি ফাহাদ বিন জিয়া সজিব, রাশেদ মৃধা, লুৎফর বারি শুভ, হাবিবুর রহমান হাবিল, মীর ফজলুল করিম বাচ্চু প্রমুখ।
স্মারকলিপি ও মানববন্ধনে তারা বলেন, দীর্ঘসময় পরীক্ষার জট এবং বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে লিখিত পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে তা সম্পূর্ণ ভাবে অনিশ্চিত হয়ে পড়ায় ২০১৭ সালের লিখিত ও ভাইভা পরীক্ষায় অকৃতকার্য এবং ২০২০ সালের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষানবিশ আইনজীবিদের লিখিত ও ভাইভা মওকুফ করে সরাসরি গেজেট দিয়ে সনদের দাবি করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মানবিক দৃষ্টিকোণ থেকে বিশেষ বিবেচনায় বাংলাদেশ বার কাউন্সিলের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষানবিশদের আইনজীবী হিসেবে তালিকা ভুক্তির জোর দাবি জানান।
মানববন্ধন শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোখলেসুর রহমান এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। এসময় শিক্ষানবিশ আইনজীবি ইমরান হোসেন, হেলাল উদ্দিন, হাফিজুর, রিজভী, সাগর, এনামুল, রতন, আশরাফ, বাবু, আজমত, মহরম, সাজ্জাদ, ফিরোজ, আমিন, মোক্তার মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।