ছাদ থেকে পড়ে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মচারীর মৃত্যু

পাবনার ভাঙ্গুড়ায় তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে আব্দুল আজিজ (৬৩) নামে অবসরপ্রাপ্ত এক ব্যাংক কর্মচারীর মৃত্যু হয়েছে। আজ রবিবার সকাল ১০ টার দিকে ভাঙ্গুড়া পৌর শহরের কালীবাড়ি মহল্লায় ওই ব্যাংক কর্মচারীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল আজিজ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ভাঙ্গুড়া শাখায় কর্মরত ছিল।

নিহতের স্বজনরা জানায়, আব্দুল আজিজ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ভাঙ্গুড়া শাখায় কর্মরত অবস্থায় গত তিন বছর আগে অবসরে যান। আব্দুল আজিজের গ্রামের বাড়ি উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের পাথরঘাটা গ্রামে। অবসরে যাওয়ার পরে তিনি পৌর শহরের কালিবাড়ি মহল্লায় নিজস্ব জায়গার উপর তিনতলা ভবন নির্মাণ করেন। ভবনটিতে ভাড়াটিয়া হিসেবে কয়েকটি পরিবার বসবাস করে। সম্প্রতি ভবনের পানির লাইনে সমস্যা দেখা দেয়। এতে রবিবার সকালে আব্দুল আজিজ ভবনের ছাদে উঠে নিজেই পানির লাইনের টুকিটাকি মেরামত করছিলেন। এসময় হঠাৎ করেই তিনি তিনতলার ছাদ থেকে নিচে পড়ে যান। তখন স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু তার অবস্থা অত্যন্ত সংকটাপন্ন হওয়ায় সেখানকার চিকিৎসকরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে রাজশাহী নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

নিহতের স্বজন রতন আলী জানান, রোববার সকালে ভবনের পানির লাইনে কাজ করার সময় মাথা ঘুরে পড়ে গিয়ে আব্দুল আজিজ নিহত হয়েছেন। নিহত ব্যক্তির একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে। তারা পড়াশোনা শেষ করে চাকরির জন্য চেষ্টা করছেন। আব্দুল আজিজ ভাঙ্গুড়া পৌরসভা বসবাস করলেও গ্রামের বাড়িতে তার মরদেহ দাফন করা হবে বলে জানান তিনি।