চাটমোহরে মাদক ব্যবসায়ী দুই ভাইয়ের হামলায় যুবক আহত

পাবনার চাটমোহরে মাদক ব্যবসায়ীদের মাদক বিক্রির বিষয়ে প্রতিবাদ করায় মিলন মন্ডল (২৫) নামের এক যুবককে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে চিহ্নিত দুই সহদর মাদক ব্যবসায়ী। শুক্রবার দুপুর ৩টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের মহেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।
মাদক ব্যবসায়ীরা হলেন, মহেশপুর গ্রামের রনজু সরকারের ছেলে মাদক ব্যবসায়ী বাপ্পী (২৫) ও তার ছোট ভাই রাব্বী (২৩)। ঘটনার পর পরেই থানা পুলিশ খবর পেয়ে ঐ গ্রামে গিয়ে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালিয়েছে।

এলাকাবাসীর তথ্যে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ মহেশপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী দুই ভাই বাপ্পী ও রাব্বী এলাকায় প্রভাব বিস্তার করে কৌশলে ইয়াবা ও ফেন্সিডিল বিক্রি করে আসছে। প্রায় চার মাস আগে তাদের বাবা রনজু সরকার মাদক নিয়ে পুলিশের হাতে আটক হয়ে জেল হাজতে রয়েছে। এই মাদক ব্যবসায়ী দুই ভাই সহ তাদের পরিবার ৬ মাস আগে ঈশ^রদী উপজেলায় মাদক ব্যবসা করতো বলেও এলাকাবাসী জানায়। সেখান থেকে এলাকাবাসী কর্তৃক বিতারিত হয়ে মহেশপুর গ্রামের জনৈক আত্মীয়র ছত্র ছায়ায় আবারও মাদক ব্যবসা শুরু করে। তাদের মাদক ব্যবসার বিরুদ্ধে কেউ ভয়ে কথাও বলেনা।
শুক্রবার এই দুই ভাইয়ের মাদক বিক্রি করা ও এলাকায় ত্রাস সৃষ্টি নিয়ে প্রতিবেশী যুবক মিলন মন্ডল প্রতিবাদ জানালে তাকে গ্রামে সবার সামনে তেড়ে ধরে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। এসময় তাকে উদ্ধারে মিলনের স্ত্রী এগিয়ে গেলে তাকেও মারপিট করে বলে এলাকাবাসী জানায়।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ নাসীর উদ্দিন জানান, ঘটনাটি জানার পরেই সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। তবে এখন পর্যন্ত কেউ থানায় এসে অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।