ফরিদপুরে সাংসদের ঈদ উপহার পেলেন সাড়ে চর’শ পরিবার

যেপাবনার ফরিদপুর উপজেলার চিথুলিয়া গ্রামে প্রায় সাড়ে চারশত পরিবারের কাছে ঈদ উপহার পাঠিয়েছেন পাবনা ৩ এর সাংসদ আলহাজ্ব মকবুল হোসেন। তার পক্ষ থেকে এই ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তার কনিষ্ঠ পুত্র ইবনুল হাসান শাকিল ও ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ।

খোঁজ নিয়ে জানা যায়, আজ সকাল ১০টয় ফরিদপুর উপজেলার চিথুলিয়া গ্রামের চিথুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও বেড় চিথুলিয়ায় এই উপহার সামগ্রি বিতরন করা হয়। উপহারের মধ্যে রয়েছে আটা, চিনি, সেমাই ও অন্যান্য উপকরন। উপহার প্রদান অনুষ্ঠানে সংসদ সদস্যের পক্ষে ভাঙ্গুড়া থেকে উপস্থিত ছিলেন যুবনেতা ইবনুল হাসান শাকিল ও ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ। এছাড়া ফরিদপুর থেকে উপস্থিত ছিলেন ফরিদুপর উপজেলা চেয়ারম্যান গোলাপ হোসেন, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম কুদ্দুস, ফরিদপুর পৌর মেয়র খ. ম কামরুজ্জামান মাজেদ ছাড়াও উপজেলা ও স্থানীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী।

ফরিদপুর উপজেলা আ.লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আব্দুল জলিল বলেন, সাংসদের এই উপহারে উচ্ছসিত চিথুলিয়া গ্রামের বাসিন্দারা। প্রত্যেক জনপ্রতিনিধির উচিত এভাবেই জনগণের পাশে থাকা।