২৫মে আসছে রিয়েলমির ১ম স্মার্টওয়াচ এবং স্মার্ট টিভি

পূর্ব ঘোষনার সূত্র ধরে রিয়েলমে ২৫ মে চীনে আটটি নতুন পণ্য উন্মোচন করতে যাচ্ছে। এর মধ্যে হল একটি গেমার-কেন্দ্রিক স্মার্টফোন রিয়েলমের এক্স৫০ প্রো প্লেয়ার (সংস্করণ)। অন্যদিকে রিয়েলমির ভারতীয় শাখা ঘোষণা করেছে যে তারা যথাক্রমে রিয়েলমি ওয়াচ যা কোম্পানির প্রথম স্মার্টওয়াচ এবং এবং রিয়েলমি টিভি (স্মার্ট টিভি) ২৫মে উন্মোচন করবে।

লঞ্চ ইভেন্টটি স্থানীয় সময় রাত সাড়ে ১২ টা থেকে (সকাল AM টা UTC) শুরু হবে এবং রিয়েলমির অফিসিয়াল ফেসবুক, টুইটার এবং ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

রিয়েলমে এখনও রিয়েলমে টিভি এবং রিয়েলমি ওয়াচের কোনও স্পেসিফিকেশন প্রকাশ করেনি, তবে সংস্থাটি গতকাল একটি টিজার ভিডিও প্রকাশ করেছে যা স্মার্টওয়াচের জন্য কালো রঙের বিকল্পটি নিশ্চিত করে এবং অফিসিয়াল ভারতীয় সাইটে পোস্ট করা একটি চিত্র প্রকাশ করে যে এর ডানদিকে একটি বোতাম রয়েছে একটি হলুদ অ্যাকসেন্ট সঙ্গে পাশ। তারা জানায় রিয়েলমি ওয়াচের অন্তত চারটি রঙের বিকল্প থাকবে – কালো, সাদা, হলুদ এবং নীল।

স্মার্টওয়াচটিতে একটি স্কোয়ার আকৃতির ১.৫ ইঞ্চি এলসিডি থাকবে এবং এর রেজোলিউশন ৩২০x৩২০ পিক্সেল থাকবে, এটি একটি কাস্টম ওএস চালাবে এবং এতে একটি ১৬০ এমএএইচ ব্যাটারি থাকবে যা ২৪-ঘন্টা হার্ট রেট মনিটরিং সহ সাত দিন চলতে সক্ষম।

অন্যদিকে, রিয়েলমি টিভি যা হবে “৪৩ এবং ৫৫” – দুটি আকারের, এতে নেটফ্লিক্স সমর্থন করবে এবং চলবে অ্যান্ড্রয়েড ওসএ বলে গুজব রয়েছে।

মিডিয়াকে প্রেরিত এক প্রেস নোটে রিয়েলমি বলেছে যে এটি ২৫ মে অন্যান্য আনুষাঙ্গিক কিছু পন্য উন্মোচন করবে, যেমন নতুন পাওয়ার ব্যাংক, বুডস ওয়্যারলেস প্রো এবং বাডস এয়ার নিও টিডব্লিউএস ইয়ারফোন। এছাড়া ২৫মে রিয়েলমি এক্স৩ এবং এক্স৩ সুপারজুম স্মার্টফোন উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে ।