ঈশ্বরদীতে অস্ত্রের মূখে দিন-দুপুরে সাড়ে ১২ লাখ টাকা ছিনতাই

অস্ত্রের মূখে দিন-দুপুরে ঈশ্বরদীতে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল প্রায় ১০.৪৫ মিনিটের দিকে  ঈশ্বরদী-কুষ্টিয়া সড়কের জয়নগর এলাকার ওয়াবদা গেটের সন্নিকটে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।  বিআরবি’র রূপপুর সিএনজি পাম্পের ইনচার্জ জাকির হোসেন ৫-৬ দিনের জমাকৃত ১২ লাখ ৫৭ হাজার টাকা ব্যাংকে জমা দিতে যাওয়ার পথে ছিনতাইকারীরা পথ আগলে অস্ত্রের মূখে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনা পুলিশ নিশ্চিত করেছেন।
জাকির হোসেন জানান, পাম্পের জমাকৃত টাকা মোটরসাইকেল যোগে  ব্যাংকে জমা দিতে যাওয়ার সময় জয়নগর ওয়াবদা গেটের কাছে মোটরসাইকেল আরোহী দুইজন ছিনতারকারী তার পথ আগলে থামিয়ে দেয়। এসময় ছিনতাইকারীরা একটি পিস্তল ধরে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনার সাথে সাথে ঘটনাটি ঈশ্বরদী থানাকে জানানো হয় বলে তিনি জানিয়েছেন।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী জানান, ফোন পেয়েই আমি এবং অতিরিক্ত পুলিশ সুপার ফিরাজ কবীর ঘটনাস্থলে আসি। ছিনতাইকারী চিহ্ণিত করার জন্য ওই এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানের সিসিটিভি ফুটেজ পরীক্ষা-নিরীক্ষার কাজ এখনও অব্যাহত রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার ফিরাজ কবীর জানান, ছিনতাইকারী সনাক্ত ও গ্রেফতারে ঈশ্বরদীর পুলিশ সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ##