বীরগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলার লক্ষ্যে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবেদ আলীর হাতে পিপিই তুলে দিয়ে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণের উদ্বোধন করেন।
এমপি গোপাল বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে মুক্তি পেতে আমাদের সবাইকে ঘরে থেকে এই দূর্যোগ মোকাবেলা করতে হবে। এতে জনসাধারণ কর্মহীন হয়ে পড়লেও তাদের খাবারের দায়িত্ব নিয়েছেন আমাদের প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনা। তিনি তাঁর পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো শুধু দেশ ও দেশের মানুষকে ভালোবাসেন। তাদের জন্যই দিন-রাত কাজ করে থাকেন। মানবতার মা শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন-সকল পর্যায়ের নেতা-কর্মীরা যেন কর্মহীন মানুষকে সহযোগিতা করে। সে জন্য আমরা শুধু ঘরে বসে না থেকে মানুষের জন্য কাজ করার চেষ্টা করছি। আর করোনা যতদিন থাকবে, ততদিন ত্রান দেয়া অব্যাহত থাকবে।
৩ মে ২০২০ রোববার জেলা আওয়ামী লীগের ত্রান পরিচালনা কমিটির উদ্যোগে কাহারোল উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলার ২শ কর্মহীন মানুষের মাঝে চাল, ডাল, তেল, চিনি, লবণ, সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ত্রান পরিচালনা কমিটির আহবায়ক আলতাফুজ্জামান মিতা, জেলা আওয়ামী লীগের ত্রান পরিচালনা কমিটির সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল করিম, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কামরুল হুদা হেলাল, জেলা যুব লীগের সাবেক সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক মো. হাফিজুল ইসলাসসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর এর উদ্যোগে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ ও করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলার লক্ষ্যে বীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সহযোগিতায় পরিষদ সভাকক্ষে ‘উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভায়’ বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।