কলমাকান্দায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ল লরি

নেত্রকোনার কলমাকান্দায় একটি লরিগাড়ি আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এব্যাপারে শুক্রবার লরির মালিক মো. রইছ উদ্দিন কলমাকান্দায় থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। উপজেলার নাজিরপুর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে প্রায় লরির বেশিরভাগ অংশই আগুনে পুড়ে যায়।
জানা যায়, উপজেলার কান্দাপাড়া গ্রামের মো. রইছ উদ্দিন দীর্ঘদিন ধরে ওই লরিগারিটি ব্যবহার করে আসছে। প্রতিদিনের মত ওই দিনই গারিটি নির্দিষ্টস্থানে রাখে। বৃহস্পতিবার রাত ১০ টা থেকে ১২ টার মধ্যে কোন এক সময় দুর্বৃত্তরা লরিটিতে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয় লোকজন ছুটে এসে লরির আগুন নিভায়। আগুনে প্রায় লরির বেশিরভাগ অংশই পুড়ে যায়।
লরির মালিক রইছ উদ্দিন বলেন, কেউ শত্রুতা করে আমার লরিটিতে আগুন ধরিয়ে দিয়েছে। আমার বাড়ি থেকে লরিটি একটু দুরে রাখায় আগুন দেখতে পারিনি। পরে লোকজনের মাধ্যমে আগুনের খবর শুনে গিয়ে দেখি লরির বেশিরভাগ অংশই আগুনে পুড়ে গেছে।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম বলেন, লরিতে আগুন লাগানোর ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।