দুর্গাপুরে ডাঃ তানজিরুল কে প্রাণনাশের হুমকী

নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসারকে একদল নেশাগ্রস্থ যুবক কর্তৃক প্রকাশ্যে প্রাণনাশের গুমকী দেয়ার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার সকাল ৮টার দিকে সরকারি হাসপাতালে পিঁছনে পরিত্যাক্ত ভবনের সামনে এ হুমকীর ঘটনা ঘটে।

আবাসিক মেডিক্যাল অফিসার ডা.তানজিরুল ইসলাম রায়হান জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিত্যাক্ত ভবনের ভিতরে একদল বখাটে যুবক প্রায়সময়ই নেশা করে আসছে। এ আড্ডার খবর পেয়ে ওই যুবকদের একাধিকবার নিষেধ করা সত্বেও শুক্রবার সকাল আটটার দিকে আবারও পৌরশহরের মার্কাজ মোড় এলাকার কামাল উদ্দিনের ছেলে মেহেদী হাসান জয় (২০), আতরাখালী এলাকার সানি (১৯), আকাশ (১৮), হৃদয় (১৯) ওই পরিত্যাক্ত ভবনে নেশা করতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে নিষেধ করতে গেলে ওই যুবকরা আমার উপর ক্ষিপ্ত হয়ে আমাকে প্রাণনাশের হুকমী দিয়ে যায়। এ বিষয়টি নিয়ে ইতিপূর্বে বেশ কয়েকবার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে নিয়েও নিষেধ করা হলেও কোন নিষেধ মানছে না ওই বখাটে যুবকরা। বকাটেরা নিয়মিত আসা যাওয়ার ফলে হাসপাতাল কোয়ার্টারে থাকা প্রাপ্ত বয়স্ক মেয়েরা রুম থেকে বের হতে পারছেনা। এ বিষয়ে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। বিষয়টি মুঠোফোনে ইউএনও এবং থানার ওসি কে জানানো হয়েছে। খবর পেয়ে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মীর মাহবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এ ব্যাপারে ওসি মোঃ মিজানুর রহমান জানান, ঘটনাটি শুনেছি ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করাও হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে  ।