তাড়াশে ঢাকা ফিরত ২২টি পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন রাবেয়া ফাউন্ডেশন

সিরাজগঞ্জের তাড়াশে মহামারী করোনা ভাইরাস (কোভিট-১৯) বিস্তাররোধে কুন্দাশন রাবেয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঢাকা ফিরত হোম কোয়ারেন্টাইন থাকা পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 
মঙ্গলবার (২১ এপ্রিল) সকালে উপজেলার তালম ইউনিয়নের ৬টি গ্রামের (কুন্দাশন, রোকনপুর, দামড়া, ধাওয়াপুর, তারুটিয়া, হাড়িসোনা) ২২টি পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলেন দেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রকৌশলী মোঃ আব্দুর রাজ্জাক (মুন্টু)। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলÑ চাউল ৫ কেজি, আলু ১ কেজি, ডাল ৫০০ গ্রাম, লবন ৫০০ গ্রাম, ভোজ্য তেল ১/২ লিটার, সাবান ১টি। 
এ সময় উপস্থিত ছিলেন, তালম ইউপি চেয়ারম্যান ও কুন্দাশন রাবেয়া ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা আব্বাস-উজ-জামান, ফাউন্ডেশনের উপদেষ্টা স্বাস্থ্য সহকারি মোঃ আনিছুর রহমান, শ্রী চিত্ররঞ্জন সরকার, প্রধান সমন্বয়কারী মোঃ আব্দুল আজিজ,  সমন্বয়কারী সাইদুল ইসলাম নান্নু, রফিকুল ইসলাম জুয়েল, ফজলে রাব্বী, সদস্য আব্দুস সাত্তার ভুট্ট, রফিকুল ইসলাম, মাসুদ রানা, শ্রী চঞ্চল কুমার, সোহেল রানা প্রমূখ। 
এ প্রসঙ্গে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রকৌশলী মোঃ আব্দুর রাজ্জাক (মুন্টু) বলেন, নির্ধারিত এলাকায় জনসচেতনা করুন, আক্রান্ত রোগী চিহিৃত করে পরীক্ষা ব্যবস্থা করা, হোম কোয়ারেন্টাইনে থাকতে ব্যবস্থা করা, প্রবাসী সম্পর্কে সরকারকে তথ্য প্রদান ও লাশ সৎকার করা। তিনি আরো বলেন, করোনার মহামারিতে যে সকল মানুষজন ঢাকা থেকে গ্রামে এসেছে, তারা ১৪ দিন ঘর থেকে বের হতে পারছে না, তাদের পরিবারের জন্য খাদ্রসামগ্রী নিয়ে আমরা বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি।