নেত্রকোনার দুর্গাপুরে দ্রুত সেবাদানকারী ৩৬জন স্বেচ্ছাসেবককে কার্ড দিলেন ইউএনও

করোনাভাইরাসের আতঙ্ক ও প্রাদুর্ভাব বিশ্বজুড়ে। বিশে^র প্রায় সব দেশে মহামারি আকার ধারণ করেছে ভাইরাসটি । বাংলাদেশেও বেড়ে চলছে দিন দিন করোনা রোগীর সংখ্যা ।
প্রায় প্রতি জেলায় প্রতিনিয়ত বাড়ছে রোগীর সংখ্যা । নেত্রকোনা জেলায় ২৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে ।
এমতাবস্থায় নেত্রকোনার দুর্গাপুরে করোনা ভাইরাস দ্রুত পরিস্থিতি মোকাবেলায দ্রুত সেবাদানকারী ৩৬ জন স্বেচ্ছাসেবকের আইডি কার্ড টিম লিডার সুসং আদর্শ বিদ্যানিকেতন এর প্রধান শিক্ষক একে এম ইয়াহিয়ার হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম । সোমবার উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে এসব কার্ড বিতরণ করা হয় ।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) রুয়েল সাংমা, সাবেক ডেপুটি কমান্ডার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল সোহরাব তালুকদার, সাংবাদিক ওয়ালী হাসান তালুকদার, রিফাত আহমেদ রাসেল, সহকারী শিক্ষাক কৃষ্ণেরচর উচ্চ বিদ্যালয় আজিজুল হক রাসেল, যুবলীগ নেতা মোমেন ইবনে সাইদ, মাসুম বিল্লাহ অভি সহ প্রমুখ ।

করোনা আক্রান্ত ব্যক্তির সেবা প্রদান সহ সর্বাধিক সুযোগ সুবিধা দিয়ে থাকবেন স্বেচ্ছাসেবকরা

উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম বলেন, দেশের চলমান করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ এখন অনেকটাই গৃহবন্দী। তারপরও অনেকেই অহেতুক বাজারগুলোতে ঘোরাফেরা করে । তাদেরকেও ঘরে রাখতে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি । তবে এই কাজে এগিয়ে আসার জন্য স্বেচ্ছাসেবকদের আমি স্বাগত জানাই । স্বেচ্ছাসেবকরা তাদের নিজেদের নিরাপত্তা নিশ্চিত করে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধিতে কাজ করবে বলে আমি আশা করি ।