দরিদ্রদের মাঝে প্রাণের হাসির খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি: আজ করোনাভাইরাস বিশ্বব্যাপী বিপর্যস্ত করে তুলেছে মানুষকে। প্রতিদিন মানুষ মারা যাচ্ছে। হু হু করে বাড়ছে আক্রান্ত মানুষের সংখ্যা। করোনাভাইরাসে বাংলাদেশেও প্রতিদিন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। তাই সরকার দেশকে করোনাভাইরাস হতে রক্ষা করতে পুরো দেশে সাধারণ ছুটি ঘোষনা করেছে। যার কারণে দেশের নিম্ন ও মধ্যবিত্ত পরিবার পরেছে অর্থনৈতিক সংকটে। তাদের পরিবারের অন্ন সংস্থান করা দুস্কর হয়ে পরেছে। 

দেশের ক্রান্তিলগ্নে অন্যান্য সংগঠনের ন্যায় প্রাণের হাসি হাত বাড়িয়ে দিচ্ছে নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের নিকট। সাধ্যমত পরিবারকে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সহায়তা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় প্রাণের হাসির পক্ষ পক্ষ থেকে আলোকিত শিশু ও গিফট ফর গুড এর ভলেন্টিয়ারদের সহযোগীতায় মুগদা, কেরানীগঞ্জ ও মিরপুরের ১০০ টি পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

পরবর্তীতে রবিবার সন্ধ্যায় হতে সোমবার কামরাঙ্গীর চরের কিছু দুঃস্থ পরিবারসহ প্রাণের হাসির শ্রমজীবী শিশুদের সান্ধ্যকালিন স্কুলের সকল শিক্ষার্থীদের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এই খাদ্য সামগ্রীর তালিকায় ছিলো ৫ কেজি চাল, আধা কেজি ডাল, আধা কেজি তেল, ১ কেজি লবন, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১টি সাবান। এছাড়াও বিশটি মধ্যবিত্ত পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।