শংকরপুরে ৯শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনায় করোনা ভাইরাস মোকাবেলায় কাজকর্ম বন্ধ থাকায় দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের ৯শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ্ জামাল সরকার।
৫ এপ্রিল রোববার দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের মনিপুর গ্রামে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনায় করোনা ভাইরাস প্রতিরোধে কাজকর্ম বন্ধ থাকায় শংকরপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের দরিদ্র ও স্বল্প আয়ের ৯শ’টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ্ জামাল সরকার।

খাদ্য সামগ্রী বিতরণকালে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ্ জামাল সরকার বলেন, সারা বিশ্ব থমকে আছে প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে। ইতিমধ্যে আমাদের দেশেও এই করোনা ভাইরাসে অনেকেই আক্রান্ত হয়েছেন এবং আক্রান্ত হয়ে কয়েকজন মৃত্যু বরণ করেছেন। তাই এই করোনা ভাইরাস প্রতিরোধে সরকার সাধারণ ছুটি ঘোষনা করেছেন। যাতে সবাই ঘরে থাকেন এবং করোনা ভাইরাস সংক্রমণ থেকে দেশকে মুক্ত রাখা যায়। আর এই অবস্থায় ভোগান্তিতে পড়েছে দরিদ্র ও স্বল্প আয়ের খেটে খাওয়া মানুষ। দরিদ্র ও খেটে খাওয়া মানুষদের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনায় আজ এ খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। তিনি দরিদ্র ও স্বল্প আয়ের মানুষদের পাশে দাঁড়াতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।