সুন্দরগঞ্জে ছাত্রলীগ নেতার বাড়ি থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌর ছাত্রলীগের আহবায়ক খন্দকার মাইদুল ইসলামের বাড়ি থেকে হাসানুর রহমান (৩২) নামে গেøাব ফার্মাসিউটিকেল’র এক বিক্রয় প্রতিনিধির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
বিভিন্ন সূত্রে জানা যায়, আজ রবিবার বিকালে থানার এসআই বাবুল হোসেন উক্ত ছাত্রলীগ নেতা খন্দকার মাইদুল ইসলামের বাড়ির একটি ঘরের ধর্ণার সঙ্গে গলায় রশি পেঁচানো ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় থাকা হাসানুর রহমানের লাশ উদ্ধার পূর্বক সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করেন। হাসানুর রহমান কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার পূর্ব ফুলমতি গ্রামের নাজির হোসেনের পুত্র। তিনি দির্ঘ ৪-৫ মাস থেকে পৌরশহরের স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার গোরস্থানপাড়াস্থ মহসিন আলী’র পুত্র ও পৌর ছাত্রলীগ নেতা খন্দকার মাইদুৃল ইসলামের বাড়ির একটি কক্ষে ভাড়া থাকতেন। হাসানুর রহমানের লাশ ফাঁসিতে ঝুলন্ত থাকার ব্যাপারও রহস্যজনক। যা না দেখলে বিশ্বাস করা কঠিন হবে। তাকে হয়তো কেউ বা কারা পরিকল্পিতভাবে হত্যার পর তার লাশ এভাবে ঝুলিয়ে রেখেছেন। এ ঘটনায় ছাত্রলীগ নেতা খন্দকার মাইদুল ইসলাম ও তার বাবা-মা, ভাবীসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদরে জন্য আটক করেছেন থানা পুলিশ।
থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, সুরুতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। হাসানুর রহমানের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে।