গোলাপগঞ্জের বাবাকে কুপিয়ে হত্যাকারী পাষন্ড ছেলে প্রযুক্তির সহায়তায় গ্রেফতার

গোলাপগঞ্জ প্রতিনিধি : গত মঙ্গঁলবার গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ ইউপির সুনামপুর গ্রামে গাছ কাটতে নিষেধ করায় বাবাকে কোদাল ও দা দিয়ে কুপিয়ে হত্যা করে পাষ- ছেলে রাহেল। এ ঘটনায় ২৮ মার্চ শনিবার ভোর ৪ টায় মৌলভীবাজার জেলার বড়লেখা থানার বর্ণি ইউনিয়নের সৎপুর গ্রাম হতে আসামী আতিকুর রহমান রাহেল (৩৬) ও ভায়রা ভাই আব্দুল আহাদ (৩৫)কে বিরাই এর বসতবাড়ী থেকে তাকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার, গোলাপগঞ্জ সার্কেল, সিলেটের দিক নির্দেশনায় গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মুরাদ উল্যাহ বাহার, এসআই কামরুল ইসলাম (উভয় কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্র), এসআই পিন্টু সরকার সহ পুলিশের একটি চৌকস টিম প্রযুক্তির সহায়তায় মৌলভীবাজার জেলার বড়লেখা থানার বর্ণি ইউনিয়নের প্রত্যন্ত ও দূর্গম গ্রাম সৎপুর হতে আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আসামীকে জিজ্ঞাসাবাদ পূর্বক ঘটনায় ব্যবহৃত অস্ত্র (কুদাল) উদ্ধারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে। মৃতের আতœীয়-স্বজন লাশের ধর্মীয় সৎকার শেষে তাদের পক্ষ হতে অভিযোগ প্রাপ্তী সাপেক্ষে উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন।