গুরুদাসপুরে টিফিনের টাকা বাঁচিয়ে করোনা সচেতনামূলক লিফলেট বিতরণ

মোহাম্মদ অংকন :    
শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত সংগঠন লাল-সবুজ উন্নয়ন সংঘ গুরুদাসপুর উপজেলা শাখার পক্ষ হতে আজ শুক্রবার করোনা সচেতন ও সতর্কতার লক্ষে সহস্রাধিক লিফলেট বিতরন  করা হয়েছে।  গুরুদাসপুর  উপজেলার পৌর এলাকা চাচঁকৈড় বাজার, খলিফাপাড়া, মশিন্দা ইউনিয়নের বামনকোলা, রানীগ্রাম এলাকায় বিভিন্ন ভাগে  লিফলেট বিতরন করে। এসময় ৩সদস্যের বিভিন্ন টিমে  লাল-সবুজ উন্নয়ন  সংঘ গুরুদাসপুর উপজেলা সভাপতি আল-হাসিব হিমেল, সাধারণ সম্পাদক – ফকরুল হাসান চয়ন, সহসভাপতি আশরাফুল ইসলাম মিথুন, সাংগঠনিক সম্পাদক  রুবেল রানা, যুগ্ন সাধারণ সম্পাদক  সাজ্জাত হোসেন হৃদয়, মানবসম্পদ সম্পাদক  এস এস স্বপন শাহ, তোতা, তামিম, মেহেদি, রিদয়, নয়ন, সাব্বির প্রমুখ উপস্থিত ছিলেন।

লাল সবুজ উন্নয়ন সংঘ নাটোর জেলা সভাপতি শেখ রিফাদ মাহমুদ বলেন, সচেতনামূলক এই লিফলেট বিতরণ কর্মসূচি নাটোরের অন্যান্য উপজেলাতেও পরিচালিত হবে। তিনি আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হবার পরামর্শ দেন। 
উল্লেখ্য, ২০১১ সালে প্রতিষ্ঠিত লাল সবুজ উন্নয়ন সংঘ শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বর্তমানে ৪৫জেলায় লাল সবুজ উন্নয়ন সংঘ বিভিন্ন স্বেচ্ছাসেবীমূলক কার্যক্রম পরিচালিত করে আসছে। তারমধ্যে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ, ঈদবস্ত্র বিতরণ, শীতবস্ত্র বিতরণ,  মাদক-বাল্যবিবাহ-জঙ্গিবাদ বিরোধী সভা ইত্যাদি।