নাটোরে কৃষকের রহস্য জনক মৃত্যু

নাটোরে রহস্যজনকভাবে জালাল উদ্দিন নামে একজন কৃষকের মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে মৃতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। শনিবার রাতে নাটোর সদর উপজেলার আগদিঘা পশ্চিমপাড়া গ্রামে এঘটনা ঘটে।মৃত জালাল উদ্দিন একই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।
ছাতনী ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন জানান, গত রাতে বোরোর জমিতে পানি দেওয়া নিয়ে কৃষক জালাল উদ্দিনের সাথে স্ত্রী সখিনা বেগমের তর্ক বিতর্কের সৃষ্টি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে জালাল সখিনাকে মারধর করে। এক পর্যায়ে জালাল বিছানা থেকে নেমে দরজা খোলার সময় হঠাৎ করে পড়ে যায়। বাড়ির লোকজন কিছু বুঝে উঠার আগেই জালালের মৃত্যু । এ থেকে ধারণা করা হচ্ছে আকস্মিক উত্তেজনায় স্ট্রোক করে জালালের মৃত্যু হয়েছে।
তবে এ বিষয়ে মৃত জালাল উদ্দিনের পরিবারের লোকজন সাংবাদিক পরিচয় শুনে কোন কথা বলতে রাজি হননি। তারা এ বিষয়ে ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেনের সাথে কথা বলার পরামর্শ দেন।
নাটোর থানার এসআই সুব্রত কুমার জানান, মৃত জালালের শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃতের পরিবারের পক্ষ থেকেও কোন অভিযোগ করা হয়নি। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।