জাহিদুল সভাপতি, আনিসুর সম্পাদক গুরুদাসপুর পৌর আ.লীগের কমিটি গঠণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নাটোরের গুরুদাসপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে চাঁচকৈড় মুক্তমঞ্চে পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. জাহিদুল ইসলাম ওই কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন।
প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও
নাটোর জজকোর্টের স্পেশাল পিপি অ্যাডভোকেট আনিসুর রহমান। অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী। অন্যদের মধ্যেবক্তব্য রাখেন রাজশাহী
বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি আহমেদ আলী মোল্লা, আওয়ামীলীগ নেতা আনিসুর রহমান মোল্লা, আব্দুল মান্নান খলিফা, মাসুদ সরকার, প্রভাষক হেলাল উদ্দিন, উপাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান প্রমুখ।
কাউন্সিলের ২য় অধিবেশনে মো. জাহিদুল ইসলাম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পুনরায় সভাপতি ও আনিসুর রহমান মোল্লা কাউন্সিলরদের ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। অনুষ্ঠানের শুরুতে পায়রা অবমুক্ত, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন
করেন নেতৃবৃন্দ। এরপর কুরআন থেকে তেলোয়াত করেন মো. নাজির মোল্লা এবং গীতা ও মানপত্র পাঠ করেন শ্রী অশোক কুমার গোস্বামী। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল বারী।
অপরদিকে গত ২৮ ফেব্রুয়ারি বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ মাঠে
আওয়ামীলীগের অপরগ্রুপের আয়োজনে গুরুদাসপুরে পৌর আওয়ামীলীগের ত্রি-
বার্ষিক কাউন্সিল অধিবেশন হয়। ওই কাউন্সিলে আরিফুল ইসলাম বিপ্লব সভাপতি ও
রেজাউল করিম সবুজকে সাধারণ সম্পাদক করে পৌর আওয়ামীলীগের কমিটি করেন স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মো. আব্দুল কুদ্দুস।