বর্ণাঢ্য আয়োজনে উৎসব মুখোর পরিবেশে পাবনায় স্কয়ার ফ্যামিরী স্পোর্টস ডে অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনে উৎসব মুখোর পরিবেশে পাবনায় স্কয়ার ফ্যামিরী স্পোর্টস ডে অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনে উৎসব মুখোর পরিবেশে পাবনায় স্কয়ার ফ্যামিরী স্পোর্টস ডে অনুষ্ঠিত হয়। শুক্রবার ০৭’ফেব্রæয়ারী সকালে স্কায়ারের বিভিন্ন প্লান্ট থেকে স্কয়ার পরিবারের হাজার হাজার সদস্য আনন্দ শোভযাত্রা নিয়ে শহীদ আমিন উদ্দিন ষ্টেডিয়ামে সমবেত হন।

উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় ও স্কয়ারের পতাকা উত্তেলন করেন স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু ও স্কয়ার ফার্মার আবাসিক উপদেষ্টা দবির উদ্দিন আহমেদ। অনুষ্ঠানিকভাবে এ উৎসবের উদ্বোধন ঘোষণা করেন স্কয়ারের প্রবীনতম সদস্য মো. আকবর আলী। অনুষ্ঠানের শুরুতেই স্কয়ার গ্রæপের প্রতিষ্ঠাতা দেশবরেণ্য শিল্পপতি স্যামসন এইচ চৌধুরীর আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরাবতা পালন করা হয়।
পরে বেলুন ওড়ানো, পায়রা অবমুক্ত করন ও মশাল প্রজ্জলনের মধ্য দিয়ে শুরু হয় দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা। এ প্রতিযোগিতায় স্কয়ার পরিবারের সদস্য এবং তাদের স্ত্রী, সন্তানসহ সহ¯্রাধিক প্রতিযোগি ৩৪ টি ইভেন্টে অংশ গ্রহন করেন।
স্কয়ারের প্রতিষ্ঠাতা প্রয়াত স্যামসন এইচ চৌধুরী স্কয়ার পরিবারের সদস্যদের আত্মিক সম্পর্কের সেতু বন্ধন রচনার লক্ষে ২০০১ সালে প্রথম ফ্যামিলী স্পোর্টস ডের আয়োজন করেন।
অঞ্জন চৌধুরীর স্ত্রী মনিরা এম চৌধুরী, সন্তান আরমান চৌধুরী, পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, পাবনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, পাবনা চেম্বারের সভাপতি মো. সাইফুল আলম স্বপনস চৌধুরী, পৌরসভার মেয়র কামররুল হাসান মিন্টু, জেলা যুবলীগ আহবায়ক আলী মতুর্জা বিশবাস সনিসহ সাংবাদিক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
শেষে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু।