নাটোরে চোরাই ইজিবাইকসহ আন্তঃজেলা চোর গ্রেপ্তার

নাটোরে একটি চোরাই ইজিবাইক সহ মনিরুল ইসলাম মনির (৩৫) নামে আন্তজেলা ইজিবাইকচোরচক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার সন্ধ্যার দিকে শহরের কানাইখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মনিরুল ইসলাম মনির রাজশাহীর রাজপাড়া থানার বিলসিমলা এলাকার তহিদুল ইসলামের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পপের ভারপ্রাপ্ত কো¤পানী কমান্ডার সিনিয়র এএসপি এ, কে, এম, এনামুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে শনিবার সন্ধ্যার দিকে শহরের কানাইখালী এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫ এর একটি দল। অভিযানকালে মনিরুল ইনলাম মনিরকে চোরাই একটি ইজিবাইক সহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এসময় ইজিবাইকের ৫টি ব্যাটারি, ১৭টি রেজিষ্টার্ড সার্টিফিকেটসহ ড্রাইভার আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ২টি মোবাইল ফোনসহ বিভিন্ন কাগজ জব্দ করা হয়।
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মনিরুল ইসলাম মনির একজন আন্তজেলা ইজিবাইক চোর চক্রের সদস্য। তারা নাটোর, রাজশাহী জেলা সহ বিভিন্ন এলাকার চোর চক্রের সাথে যোগাযোগ ও পরিকল্পনা করে বহু ইজিবাইক চুরি করে বিক্রি করেছে। তাকে গ্রেপ্তারের পর পরই প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেই সব চুরির কথা স্বীকার করেছে।