অর্পা বিয়ের আগেও সাব্বিরের বাসায় আসা-যাওয়া করতেন

দীর্ঘ পাঁচ বছরের প্রেম। শেষমেশ বিয়ে করে এক সুতায় বাঁধা। বেশ ভালোই চলছে সাব্বির-অর্পার নতুন সংসার। এদিকে একটি বেসরকারি চ্যানেলে নিজেদের ভালোবাসার গল্পটা বলেছেন সাব্বির রহমান।

দীর্ঘদিনের জানাশুনা, একটা সময় পরিবারও তাদের সম্পর্ক মেনে নেয়। তাতে করে সময় পেলেই অর্পা যেতেন সাব্বিরের বাসায়। সেখানে ছুটিয়ে আড্ডা দিতেন তারা। কখনো বের হতেন ঘুরতে। আবার কখনো কথা বলতে বলতেই চলে যেত অনেকটা সময়।

নিজ মুখেই তেমনটা বলেছেন সাব্বির, ‘আগে যখন ও (অর্পা) বাসায় আসতো আম্মু থাকতো ভুয়া থাকতো। আসলে তখন সেভাবে গোছানো ছিল না। বিয়ের পর তার মধ্যে অনেকটা পরিবর্তন দেখছি। সে খুবই ভালো মেয়ে, ঘরোয়া। সবসময় নিজেকে গুছিয়ে রাখে। অনেক পরিশ্রমী, আমাকেও অনেক ভালোবাসে।’

প্রসঙ্গত, গত বছরের মার্চে বিয়ে করেন সাব্বির। ওই সময় নিউজিল্যান্ড সিরিজ শেষ করে দেশে পা রেখে হুট করেই তিনি ভক্তদের বিয়ের সুসংবাদটা দেন। এরপর পারিবারিকভাবেই অর্পাকে বিয়ে করেন এই টাইগার ক্রিকেটার।
সাব্বির

২০১৪ সালে জাতীয় দলে অভিষেক হয় সাব্বিরের। সে থেকে এখন পর্যন্ত ৬৬ ওয়ানডেতে অংশ নিয়েছেন তিনি। করেছেন হাজারের বেশি রান। এছাড়া ১১ টেস্ট এবং ৪৪ টি২০ খেলেছেন বাংলাদেশ দলের জার্সিতে।