বীরমুক্তিযোদ্ধা কুমোদ রঞ্জন রায়ের মৃত্যুতে এমপি মনোরঞ্জন শীল গোপালের শোক

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরমুক্তিযোদ্ধা কুমোদ রঞ্জন রায়ের মৃত্যুতে এমপি মনোরঞ্জন শীল গোপাল গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

উপজেলার মরিচা ইউনিয়নের সুন্দরীহাটগাছ গ্রামের মৃতঃ দিনেশ চন্দ্র রায়ের ছেলে বীরমুক্তিযোদ্ধা কুমোদ রঞ্জন রায় (৭৫) ২৮ জানুয়ারী মধ্য রাতে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইহলোক ত্যাগ করে পরলোক গমন করেছেন (দিব্যান লোকান স্বগচ্ছতু)। মৃত্যুকালে তিনি ১ ছেলে, ১ মেয়ে, স্ত্রী, বন্ধু-বান্ধব ও অনেক আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বীরমুক্তিযোদ্ধা কুমোদ রঞ্জন রায়ের মৃত্যুতে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ও উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সংবাদ পেয়ে ২৯ জানুয়ারী সকালে সহকারী কমিশনার (ভূমি) মোঃ রমিজ আলমের উপস্থিতিতে একদল চৌখস পুলিশ তার গ্রামের বাড়ীতে ছুটে যান এবং সকাল ১১ টায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার অধ্যাপক কালীপদ রায়, মরিচা ইউপি চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল সহ অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ ও এলাকার গণমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক শশ্মানঘাটে মৃতের সবদাহ কাজ সম্পন্ন করা হয়।