ছেলেরাই যেন মেয়েদের ভাত রান্না করে খাওয়ায়, সে ভাবে পড়ালেখা করে বড় হতে হবে —উপজেলা চেয়াম্যান সফিক

বুধবার বাদ জোহর বগুড়া সদের এ এফ বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়ার অনুষ্ঠান বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়।
অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেন, ভালো পড়াশোনা করলেই ভালো ফলাফল অর্জন সম্ভব এবং বড় হয়ে মানুষের মত মানুষ হতে হবে। তাহলেই ছেলেদের বোঝা হওয়া থেকে নিজেকে দুরে রেখে প্রতিষ্ঠিত হতে হবে। এমন ভাবে প্রতিষ্ঠিত হতে হবে যাতে করে মেয়েদেরকে ছেলেরায় রান্না করে খাওয়ায়। সকল ছাত্রীদের উচিত ভালোভাবে পড়ালেখা করে ভালো পরীক্ষা দেওয়া। তাহলেই সাফল্য অর্জন করা সম্ভব। এ বিদ্যালয়ের সুনাম ধরে রাখার জন্য তোমাদেরকে অবশ্যই ভালো ফলাফল করতে হবে। আর যারা নতুন এসেছ তাদেরকে বিদ্যালয়ের নিয়ম শৃঙ্খলা মেনে চলতে হবে। আগামীতে তোমাদেরকেও ভালো পড়াশোনা করতে হবে তাহলে ভালো ফলাফল করতে পারবা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মাহফুজা খানম লিপি, উপজেলা ভাইস চেয়ারম্যান ডালিয়া খতুন রিক্তা, সদর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক তারাজুল ইসলাম, রায়মাঝিড়া স্কুলে সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজহারুল হান্নান রিপু, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম উজ্জল।
সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, সহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা,ছাত্রী, কর্মচারীবৃন্দ। আলোচনা শেষে সকলের কল্যাণ ও সাফল্য কামনা করে দোয়া করা হয়।