আত্রাইয়ে এলোপাতাড়ি কুপিয়ে এক ব্যক্তিকে হত্যা

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে সাইফুল ইসলাম রাসেল (৫২) নামের এক ব্যক্তিকে রাতে আঁধারে নিজ বসত বাড়ির উঠানে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হতা করেছে অজ্ঞাত দূর্বৃত্তরা। খবর পয়ে পুলিশ রাতেই মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে। ঘটনাটি উপজেলার পাঁচুপুর ইউনিয়নে চকপারগুড়নই গ্রামে ঘটেছে। রাতেই পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালালেও ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি। হঠাৎ করে আতংকিত এই জনপদে এরকম হত্যাকান্ডে এলাকাবাসি অজানা আতংকে রয়েছে। এব্যাপারে আত্রাই থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
আত্রাই থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, ওই গ্রামের মৃত মজিবর রহমান ফৌজদারের ছেলে সাইফুল ইসলাম রাসেল তার নিজ বসত বাড়িতে একাই বসবাস করতো। ওই দিন রাত আনুমান ৯টার কিছু পরে বাড়ির পাশে একটি স্টলে চা খেয়ে বাড়িতে প্রবেশের সাথে সাথে ওঁত পেতে থাকা কতিপয় অজ্ঞাতনামা দূর্বৃত্তরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে মাথাসহ দেহের বিভিন্ন জায়গায় কুপিয়ে হত্যা নিশ্চিত করে দূর্বৃত্তরা বীরদর্পে চলে যায়। খবর পেয়ে আত্রাই থানা পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। আজ মঙ্গলবার সকালে সাইফুল ইসলামের মৃতদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনাস্থলে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় পরিদর্শন করেছে। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
আত্রাই থানার অফিসার ইনচার্জ মোসলেম উদ্দিন মন্ডল জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনের পুলিশী তৎপরতা ইতিমধ্যে জোরদার করা হয়েছে।