সুজানগরের টুকরো খবর

সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা

পাবনার সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মেডিকেল অফিসারদের সাথে পরিচিতি ও মাসিক মতবিনিময় সভায অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে আর. এম. ও ডাঃ মোহাঃ সেলিম মোরশেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যদেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন। বিশষে অতিথির বক্তব্যদেন উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ। এসময় আরো বক্তব্যদেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা, সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম প্রমুখ। এ ছাড়া নব্য যোগদানকৃত ডাক্টার ও কর্মকর্তা এবং কর্মচারী বৃন্দ উপুস্থত ছিলেন।

সুজানগর বোনকোলা উচ্চ বিদ্যালয় ও কলেজের সুবর্ণ জয়ন্তী উদযাপন

পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের বোনকোলা উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে সুবর্ণ জয়ন্তী উদযাপন-২০১৯ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বোনকোলা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে পরিচালনা পরিষদের সভাপতি ও মানিকহাট ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্বাস আলী মল্লিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল। এ সময় আরো উপস্থিত ছিলে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও পাবনা জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান প্রমুখ।

সুজানগরে শীর্তাতদের পাশে চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন

বঙ্গবন্ধুর সোনার বাংলার মানুষের জন্য দিন-রাত কাজ করছেন জননেত্রী শেখ হাসিনা-শাহীনুজ্জামান শাহীন
নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষেরা তীব্র শীতে পরেছে চরম বিপাকে, বৃদ্ধ ও শিশুকিশোদের অবস্থা নাজেহাল, এই শীতের প্রকোপ থেকে রক্ষার্থে সারা দেশের ন্যায় এ উপজেলার গরীব, অসহায় ও দুস্থ্য মানুষের কথা চিন্তা করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মা জননেত্রী শেখ হাসিনা শীতের শুরতেই শীতবস্ত্র (কম্বল) পাঠিয়েছেন। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলার মানুষ কিভাবে ভালো থাকবেন সেই জন্য দিন-রাত নিরলস পরিশ্রম করে যাছেন জননেত্রী শেখ হাসিনা। বুধবার রাতে পাবনার সুজানগর দুলাই ইউনিয়নের ভূমিহীন পরিবার, এতিমখানার শিক্ষার্থী সহ উপজেলার শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কালে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন এ কথা বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান, সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও পাবনা জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা, সাইদুর রহমান সাইদ, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, পৌর আ.লীগের সাবেক সভাপতি মাহমুদুজ্জামান মানিক প্রমুখ।