ঝিনাইদহে ২জন কে হাতুড়ি পেটা করেছে দুর্বৃত্তরা

ঝিনাইদহের শৈলকুপায় ২জন কে হাতুড়ি পেটা করেছে দুর্বৃত্তরা । বুধবার রাত ৮টার দিকে পৃথক ঘটনায় বাগুটিয়া ও ভান্ডালি পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। তাদের কে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায় বাগুটিয়া গ্রামের আওয়ামীলীগ কর্মী নুর মোহাম্মদ সন্ধ্যার পর গ্রামের রাস্তার পাশে চায়ের দোকানে বসেছিলেন। এসময় একদল দুর্বৃত্ত তার উপর অতর্কিতে হামলা চালায়। তারা নুর মোহাম্মদ কে হাতুড়ি পেটা করে পালিয়ে যায়। হাসপাতালে ভর্তি আহত নুর মোহাম্মদ জানিয়েছেন মফিজ, মিল্টন, আলআমিন, আশরাফ, রয়েল, কালা রিপন সহ কয়েকজন তাকে হাতুড়িপেটা করেছে। হামলাকারীরাও স্থানীয় আওয়ামীলীগের কর্মী-সমর্থক বলে জানিয়েছে আহত নুর মোহাম্মদ। তবে কি কারণে হাতুড়িপেটা করছে তা জানেন না বলে উল্লেখ করছেন।
এদিকে প্রায় একই সময়ে শৈলকুপার ভান্ডালী পাড়া গ্রামের কিশোর সাগর সরকার নিজ গ্রাম থেকে হাতুড়ি পেটার শিকার হয়েছে। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শৈলকুপার ১২ নং নিত্যানন্দনপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফারুক হোসেন জানান, তাদের ইউনিয়নের বাগুটিয়া গ্রামে এলাকায় প্রভাব বিস্তার কে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে।
এব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন ঘটনাটি তিনি শুনেছেন।