বীরগঞ্জে অগ্নি সংযোগের ঘটনায় খালেক চেয়ারম্যানে সংশ্লিষ্টা পেয়েছে, সিআইডির আদালতে চার্জসীট দাখিল

বীরগঞ্জে বাড়ীতে অগ্নি সংযোগের ঘটনায় খালেক চেয়ারম্যাকে দোষী সাবোস্থ ও বিচার দাবি করে সিআইডির আদালতে চার্জসীট দাখিল করেছে।

বিএনপি’র সাবেক নেতা-আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ও নৌকার বিদ্রোহী প্রার্থী খালেক চেয়ারম্যানের নেতৃত্বে ২৫/৩০জন লাঠি, লোহার রড ও পেট্রোলে জারকিন নিয়ে সৈয়দপুর কল্যনী গ্রামের বাসিন্দা সাইফুল ইসলামের বাড়ীতে গিয়ে ভাংচুর-মারপিট ও আহত-মালামাল লুটপাট ও অগ্নি সংযোগ করে। এ ঘটনায় খানায় মামলা নেয়নি ওসি সাকিলা পারভীন। বাধ্য হয়ে জেলা দিনাজপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-০২(বীরগঞ্জ)

গত ২৪ এপ্রিল খালেক চোরম্যানকে প্রধান আসামী করে ২৬ জনের বিরুদ্ধে সিআর মামলা নং-৯২/১৯ইং-ধারা-১৪৩, ৪৪৭, ৩২৩, ৩২৪,ম ৩০৭, ৪৩৬, ৩৫৪, ৩৭৯, ৫০৬(২)/৩৪ মামলা দায়ের করা হয়। বিজ্ঞ আদালতের স্মারকনং-১২৪/১৯ইং-৯অক্টোবর/১৯ইং মোতাবেক বাংলাদেশ পুলিশ, সিআইিড রংপুর বিভাগ রংপুর অফিস স্মারকনং-সিআই/রংপুর/ কোর্ট ৬৩-২০১৯-/৯৫১ তারিখ-২৬মে/১৯ইং মোতাবেক মামলা তদন্ত করেন মোঃ জবিরুল ইসলাম শাহ্ বিপিনং-৭২৯১০৭২১৮২ উপ-পরিদর্শক (নিঃ) বাংলাদেশ পুলিশ সিআইডি দিনাজপুর। প্রাথমিক প্রমানিত হওয়ায় আদালতে চার্জসীট প্রদান করা হয়েছে।