কিডনি রোগী বাবু বাঁচতে চায়

নাটোর প্রতিনিধি- আমি বাঁচতে চাই ,দয়া করে আমাকে বাঁচান ।অনেক দিন যাবত মরণ ব্যাধি কিডনি রোগে আক্রান্ত বাবু বাঁচতে চায় । বর্তমানে তার দুইটি কিডনিই অচল ।কিডনি ডায়ালাইসিসের মাধ্যমে তাঁর শরীরের রক্ত পরিশোধন করা হয় এবং এর মাধ্যমে সে বেঁচে আছে।কিন্তু এভাবে বেঁচে থাকাটা বাবু’র কাম্য নয়।
তাঁর চলাফেরা সীমিত, সে কাজ করতে পারে না, দূরে কোথাও ঘুরতে যেতে পারে না এমনকি খাওয়া-দাওয়াও খুব সীমিত। সবসময় ক্লান্ত অনুভব করেন তিনি।” আমি এগুলো নিয়ে ভাবতে চাই না। আমি বেঁচে আছি ঠিকই, কিন্তু জীবন আমার কাছে উপভোগ্য নয়। আমার মনে হয় কেউ যদি আমার জীবন ফিরিয়ে দিত,” বলছিলেন বাবু।বাবু দুটো কিডনি অকেজো। সহায় সম্বল বলতে কিছুই নাই। যা কিছু ছিল সব কিছু বিক্রি ভারত এবং দেশে চিকিৎসা করাতে গিয়ে নি:স্ব হয়ে গেছেন। আত্বীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও পাড়া-প্রতিবেশী সবার সহযোগিতায় এতদিন চিকিৎসা চলছিল। ।বর্তমানে টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না। ইতিমধ্যে চিকিৎসকরা বলেছেন এই মূহুর্তে একটি কিডনি রিপ্লেসমেন্ট করতে না পারলে রোগীকে বাঁচানো সম্ভব হবে না। এই মুহূর্তে কিডনী রিপ্লেসমেন্ট এর জন্য প্রচুর পরিমাণ আর্থিক সাহায্য প্রয়োজন। যার পরিমান প্রায় ২০ লক্ষ টাকা ।
যা নাটোর শহরের দক্ষিণ বড়গাছার বাসিন্দা মৃত মফিজ উদ্দীনের ছেলে ও ফ্রেন্ডস পেট্রোলিয়াম এজেন্সীর সামান্য কর্মচারী মাহফুজুর রহমান বাবু (৪৭)পরিবারে পক্ষে যোগাড় করা সম্ভব নয় । এমতাবস্থায় সহূদয়বান দানশীল ব্যক্তিদের নিকট আর্থিক সাহায্যের আবেদন করেছে বাবুর পরিবারের সদস্যরা । আপনাদের সামান্য সাহায্য বাঁচাতে পারে তাকে । সাহায্য পাঠানোর ঠিকানা -জনতা ব্যাংক ষ্টেশন বাজার শাখা, নাটোর চলতি হিসাব নং- ৭০৩১/৮।বিকাশ ঃ – ০১৭৫১-৪৮৪৭৯৬