পাবনায় ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পাবনায় ইয়াবাসহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা। সোমবার রাতে আলাদা অভিযানে তাদের আটক করা হয়।
আটকৃতরা হলেন- জেলার ঈশ্বরদী উপজেলার ফতে মোহাম্মদপুর এলাকার মুক্তারের ছেলে ইমরান হোসেন রনু, মেহেরপুর জেলার সদর থানার পোষ্ট অফিস পাড়া এলাকার মৃত আকমল আলীর ছেলে মনিরুল ইসলাম(৩৪) ও নাটোর জেলার বড়াইগ্রাম থানার কুমরুল এলাকার এমাজ উদ্দিনের ছেলে দুলাল হোসেন(৪৫)। এদের কাছ থেকে ৬০৮ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা ক্যাম্প সুত্রে জানা যায়- গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে পাবনা জেলার ঈশ^রদী থানাধীন ফতে মোহাম্মদপুর এলাকা হতে ইমরান হোসেন রন, একই থানার সুগার মিলস এলাকা হতে মনিরুল ও দুলাল কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬০৮ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল নিজেদের হেফাজতে রাখিয়া অত্র এলাকাসহ বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। আসামীদের বিরুদ্ধে পাবনা জেলার ঈশ^রদী থানায় এজাহার দায়ের করা হয়েছে।