স্কয়ার গ্রুপের অর্থায়নে আটঘরিয়া পৌরসভায় এ্যাম্বুলেন্সে প্রদান

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
স্কয়ার গ্রুপ কর্তৃক আটঘরিয় পৌরসভায় এ্যাম্বলেন্সের চাবি হস্তান্তর বুধবার (16-অক্টোবর) পৌরচত্বরে অনুষ্ঠিত হয়েছে । প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ।

আটঘরিয়া পৌর কর্তৃপক্ষের কাছে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন স্কয়ার স্কয়ার । গ্রুপের পরিচালক বীর মুক্তিযোদ্ধ অঞ্জন চৌধুরী পিন্টু। আটঘরিয়া পৌরসভা
বাসিন্দারদের চিকিৎসা সেবা ও জীবনমান উন্নয়নের জন্য এই এ্যাম্বুলেন্স বিতরণ করা হয়ছে। এসময় স্কয়ার স্কয়ার গ্রুপের পরিচালক বীর মুক্তিযোদ্ধ অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, এই এ্যাম্বুলেন্স আটঘরিয়ার সকল স্তরের মানুষের জন্য। সবাই সমান ভাবে এই এ্যাম্বুলেন্স প্রয়োজনের সময় ব্যবহার করতে পারবেন। সকল মানুষ সমভাবে এ্যাম্বুলেন্স ব্যবহার করতে পারলে আমাদের প্রত্যাশা পূরণ হবে। তিনি বলেন স্কয়ার গ্রুপ পাবনা বাসির সংগে ছিল ভবিষ্যতেও থাকবে।

আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানিভীর ইসলাম, পাবনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান, পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যপক শিবজিত নাগ, সাধারণ সম্পাদক মো. আখিনুর রহমান রেমন, পাবনা জেলা যুবলীগের আহবায়ক সনি বিশ্বাস, যুগ্ম আহবায়ক মো. শিবলী সাদিক আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি মো. খাইরুল ইসলাম বাসিদ, আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান রানা।