ভাঙ্গুড়ায় পিকনিকের নৌকা থেকে আট নারী সহ আটক ১৬

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে আটজন নারী ব্যবসায়ী সহ ১৬ জনকে আটক করেছে। বুধবার দুপুরে উপজেলার হরিহরপুর গ্রামের গুমানী নদীতে চলমান পিকনিকের একটি নৌকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নৌকার মধ্যে অশ্লীল কাজে লিপ্ত থাকার অভিযোগ ছিল।

পুলিশ জানায়, চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের ছাইকোলা ওয়ার্ডের মেম্বর গোলাম মন্টুর নেতৃত্বে প্রায় ৪০ জলের একটি দল বুধবার দুপুরে দুই দিনের সফরে নৌকায় চড়ে রাজবাড়ী জেলার দৌলদিয়া ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। এসময় তাদের সাথে বিভিন্ন এলাকার আটজন দেহ ব্যবসায়ী ভাড়াটিয়া নারী ছিল। এবিষয়ে ছাইকোলা গ্রামের বান্দিারা চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব সাহরিনকে অবহিত করেন। পরে পুলিশ সুপার সজীব সাহরিনের নির্দেশে ভাঙ্গুড়া থানা পুুলিশ অভিযান চালিয়ে অশ্লীল কাজের সময় ১৬ জনকে আটক করে। তবে অন্যদের ছেড়ে দেয়া হয়।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেহায়াপনা ও অশ্লীল কর্মকার্ন্ডের অভিযোগে ভাঙ্গুড়া থানা পুলিশ ওই নৌকায় অভিযান চালায়। এ সময় অশ্লীল কর্মকান্ড চালানোর অভিযোগে চাটমোহর উপজেলার আটজন পুরুষ ও বিভিন্ন এলাকার আট নারী ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রাতে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।