চাটমোহরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৬

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) প্রতিনিধি ঃ
পাবনার চাটমোহরে শনিবার বিকেল সাড়ে ৫টায় মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছে। উপজেলার ছাইকোলা ইউনিয়নের বাওনবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত আকাশ হোসেন (২১) উপজেলার হরিপুর ইউনিয়নের ধূলাউড়ি গ্রামের বাবলু হোসেনের ছেলে। এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহতরা হলেন হরিপুর ইউনিয়নের ধূলাউড়ি গ্রামের ইয়াছিন আলী ছেলে শান্ত (১৮) সাইদুল ইসলামের ছেলে মাহফুজ (১৭) সাজেদুল রহমানের ছেলে হৃদয় (১৮) ইসমাইল আলী ছেলে রনি (১৯) ছাইকোলা গ্রামের কয়েস আলী ছেলে অটো চালক রফিজ হোসেন (৪০) একই গ্রামের মৃত কুরবান আলী ছেলে নিজাম (৪৫)।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেল সাড়ে ৫টায় মোটরসাইকেল নিয়ে তারা তিন বন্ধু দ্রæত গতিতে চালিয়ে আসছিল। পথিমধ্যে ছাইকোলা চাটমোহর সড়কে বাওনবাজার এলাকা এসে যাত্রীবাহী একটি ব্যাটারি চালিত অটোভ্যানের সাতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘষ হলে আহত হন ৭ পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে ভর্তি করা হয়। এর মধ্যে গুরুতর আহত হওয়ায় আকাশকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত রনিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শিকার করেছেন, ছাইকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম।