বড়াইগ্রামে ইউএনও’র হস্তক্ষেপে কাউন্সিলরের অবৈধ মার্কেট উচ্ছেদ

নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আনোয়ার পারভেজের হস্তক্ষেপে সরকারী জমি দখল করে কাউন্সিলরের নির্মাণাধীন মার্কেট উচ্ছেদ করা হয়েছে। রবিবার সকালে বড়াইগ্রাম পৌরসভার লক্ষীকোল বাজারে স্থানীয় কাউন্সিলর আব্দুস সামাদ সরকারের নির্মণাধীন মার্কেট উচ্ছেদের নির্দেশ দেন তিনি এবং তাৎক্ষনিক তা ভেঙ্গে উচ্ছেদ করা হয়। আব্দুস সামাদ সরকার ওই পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর।
বড়াইগ্রাম পৌর ভুমি অফিসের উপ-সহকারী ভুমি কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, প্রায় দুই মাস আগে কাউন্সিলর আব্দুস সামাদ লক্ষীকোল বাজারে অবস্থিত প্রায় ৪ শতক সরকারী জমিটি টিন দিয়ে ঘিরে নিজ দখলে নিয়ে নেন। এরপর গত শুক্রবার মধ্য রাত থেকে সেখানে ইট দিয়ে দোকান নির্মাণ কাজ শুরু করেছেন। এদিকে টিন দিয়ে ঘেরার পরই ইউএনও’র পক্ষ থেকে জমিটি উন্মুক্ত করে দেয়ার নির্দেশ দেয়া হয়। কিন্তু কাউন্সিলর আব্দুস সামাদ জমি খালি না করে উল্টো পাকা স্থাপনা নির্মাণ শুরু করেছেন।
বড়াইগ্রামের ইউএনও ও অতিরিক্ত দায়িত্বে সহকারী কমিশনার (ভুমি)) আনোয়ার পারভেজ বলেন, কাউন্সিলরকে টিন দিয়ে ঘেরা তুলে নিতে নির্দেশ দেয়া হয়েছিলো। অথচ শনিবার জানতে পারলাম টিন খুলে সেখানে পাঁকা স্থাপনা নির্মাণ করা হচ্ছে। রবিবার ঘটনাস্থল পরিদর্শন করে জায়গাটি দখলমুক্ত করা হয়েছে।