কলমাকান্দায় ভাতিজার ছুরির আঘাতে চাচা খুন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
নেত্রকোনার কলমাকান্দায় গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে ভাতিজা মামুন বিল্লাহ’র (২২) ছুরির আঘাতে চাচা আমিনুল ইসলাম (৫০) খুন হয়েছেন। বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমিনুল মারা যায়। সে উপজেলার কৈলাটী ইউনিয়নের কাকুরিয়া মাছিম গ্রামের মৃত-মনির উদ্দিন ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক মাস আগে উপজেলার কৈলাটী ইউনিয়নের কাকুরিয়া মাছিম গ্রামের আমিনুল ইসলাম ও মামুন বিল্লাহ’র মধ্যে গরুর ঘাস খাওয়া নিয়ে বিরোধ চলে আসছিল। গত মঙ্গলবার বিকালে আমিনুল শ্যামপুর বাজার থেকে বাড়ি ফিরছিল। নদী পাড় হাওয়া মাত্রই মামুন তার আপন চাচা আমিনুলকে লাথি মেরে নদীর পাড়ে ফেলে ছুরি দিয়ে পেটে আঘাত করে মারাত্মক জখম করে। পরে স্থানীয় লোকজন আমিনুলকে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে ওই দিনই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। দুই দিন চিকিৎসা শেষে বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে মামুনকে আটক করেছে থানা পুলিশ।
ঘটনার সত্যতা স্বীকার করে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম জানান, মামুন বিল্লাহ নামে একজনকে আটক করা হয়েছে। সে বর্তমানে পুলিশ হেফাজতে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।