স্ত্রীর থেকে ২০ হাজার ধারের টাকায় স্বামী জিতল ২৮ কোটি!

স্ত্রীর কাছ থেকে ধার করা টাকায় লটারির টিকেট কিনে স্বামী জিতলো ২৮ কোটি টাকা। এই ঘটনা ঘটেছে ভারতে।

জানা যায়, ভারতের হায়দরাবাদের বিলাস রিক্কালা নামের এক কৃষক কাজের খোঁজে দুবাই গিয়েছিলেন। কিছুদিন সেখানে গাড়ি চালিয়ে উপার্জনের চেষ্টা করলেও তেমন কিছু না করতে পেরে শেষমেশ দেশে ফিরে আসেন। আসার আগে এক বন্ধুর কাছে ভারতীয় মুদ্রায় ২০ হাজার টাকা দেন ‘দুবাই শপিং ফেস্টিভাল’-এ লটারির টিকিট কাটার জন্য।

নিজের ভাগ্য পরখ করে দেখার একটা শেষ চেষ্টা করতে বিলাস তার স্ত্রীর কাছে ধার এই টাকা নিয়েছিলেন। কিন্তু এবার সুদিনের মুখ দেখল বিলাস। শুধু সুদিন নয়, রাতারাতি কোটিপতি বনে যান হায়দরাবাদের এই কৃষক। ২০ হাজার টাকা দিয়ে লটারির টিকিট কেটে ভারতীয় মূদ্রায় প্রায় ২৮ কোটি ৪২ লক্ষ ৪০ হাজার টাকা জিতেছেন বিলাস।

বিলাসের কৃষিজীবী পরিবারে ধান বিক্রি করে সারা বছরে আয় ৩ লাখ টাকা। বিলাস ও তার স্ত্রী পদ্মার দুই মেয়ে। চার জনের সংসারে অনটন না থাকলেও তেমন একটা স্বচ্ছলতা ছিল না।

তেলঙ্গানার জাকরনপল্লী গ্রামের বাসিন্দা বিলাস উপার্জনের চেষ্টায় ব্যর্থ হয়ে দুবাই থেকে দেশে ফিরে আসেন। দেশে ফেরার ৪৫ দিনের মাথায় সুখবর দেন বিলাসের ওই বন্ধু। ফোন করে তিনি জানান, লটারিতে ১.৫ কোটি দিরহাম (ভারতীয় মূদ্রায় প্রায় ২৮ কোটি ৪২ লক্ষ ৪০ হাজার টাকা) জিতেছেন।

এবার এই বিপুল পরিমাণ টাকা নিয়ে কী করবেন, তা এখনও ভেবে উঠতে পারেননি বিলাস।