বিশ্বনাথে সাংবাদিকদের সাথে নবাগত ওসি মুসার মতবিনিময়

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথ থানায় সদ্য যোগদানকারী অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা শনিবার সন্ধ্যায় তার কার্যালয়ে উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। সাংবাদিকদের সাথে পরিচিত হতেই থানা পুলিশের উদ্যোগে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সভায় তিনি আগামীর পথচলায় সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করে বলেন, মাদক-জুয়া ও চুরি-ডাকাতির সাথে কোন আপোষ নেই। যে বা যাহারা এর সাথে জড়িত থাকবেন দ্রুতই তাদেরকে আইনের আওতায় আনা হবে। এছাড়াও উপজেলার অন্য সকল প্রকার অপরাধমূলক কর্মকান্ড নির্মূল করতে তিনি উপজেলার সর্বস্থরের মানুষের সার্বিক সহযোগীতা আহবান করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ দুলাল আকন্দ, এসআই দেবাশীষ শর্মা, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, আবুল কাশেম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সদস্য আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক অসিত রঞ্জন দেব, আশিক আলী, রোহেল উদ্দিন, কামাল মুন্না, আক্তার আহমদ শাহেদ, মিছবাগ উদ্দিন, আবদুস ছালাম, বদরুল ইসলাম মহসিন, বাঁচাও বাসিয়া ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান প্রমুখ।